1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

নরসিংদীতে আলোচিত রানা হত্যার আসামি গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার

  • আপডেট সময়: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১৪১ জন দেখেছেন

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীতে আলোচিত রানা হত্যা মামলার অন্যতম আসামি বল্টু ইব্রাহিমকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।
মঙ্গলবার(৩১ অক্টোবর)ভোর পাঁচটায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর থানার পাহাড়পুর ইউনিয়নের বামোটিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত নইব্রাহিম ওরফে বল্টু ইব্রাহিম (৩০) নরসিংদীর কাউরিয়া পাড়া এলাকার ইউনুছ মিয়ার ছেলে।
মঙ্গলবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ,গত সোমবার (২৩-১০-২৩) রাত সাড়ে আটটার দিকে শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগাহ মাঠে একদল সন্ত্রাসীর হাতে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন রানা। ঘটনার পর(২৫-১০-২৩) নরসিংদী মডেল থানায় নিহতের স্ত্রী লিজা আক্তার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত নামা কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। এরপর হত্যাকাণ্ডে সহযোগী সাকিব, সেতু ও লিটন নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান, আসামি বল্টু ইব্রাহিমকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তিনি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে হত্যাকাণ্ডে ব্যবহৃত বিদেশীটি পিস্তলটি ইউএমসি জুট মিলের পরিত্যক্ত কলোনির বাউন্ডারির পাশে লুকিয়ে রেখেছে বলে জানান পরে তার দেওয়া তথ্য অনুযায়ী দুই রাউন্ড গুলি সহ একটি নাইন এম এম পিস্তল উদ্ধার করা হয়। বল্টু ইব্রাহিমকে অস্ত্র মামলায় ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে ও জানান তিনি।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন