1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মাধবদীর মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২৪ ঘন্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

  • আপডেট সময়: রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৩২ জন দেখেছেন

 

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:
নরসিংদীর মাধবদীতে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর ইমন মিয়ার (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ১৪ মে দুপুর ১টার দিকে মাধবদী থানার চর ভাসানিয়া গ্রাম সংলগ্ন মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
এর আগে গতকাল শনিবার ১৩ মে দুপুর ১টার দিকে মাধবদী থানার ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতের টানে ডুবে নিখোঁজ হয় ইমন মিয়া। নিখোঁজ ইমন মিয়া মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুরের বাসিন্দা মোঃ কামাল মিয়ার ছেলে।
ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম জানান, গতকাল শনিবার মাধবদীর তিন কিশোর নৌকাযোগে ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় ঘুরতে যায়। এসময় তারা নৌকা থামিয়ে নদীতে গোসলের উদ্দেশ্যে নামে। নদীতে নামার আগে সাঁতার না জানা থাকলে নদীতে না নামার জন্য নিষেধ করেন প্রত্যক্ষদর্শী স্থানীয়রা। এরপরও তিনজন নদীতে নামার পর নদীর স্রোতে তলিয়ে যেতে থাকে।
এসময় চলন্ত একটি নৌকার মাঝি তাদের ডুবে যেতে দেখে একটি ফুটবল ছুড়ে মারলে ফুটবল ধরে ভেসে থাকা আব্দুল্লাহ (১৬) ও সিয়াম (১৫) নামে দুইজনকে উদ্ধার করেন স্থানীয়রা। নদীর স্রোতে তলিয়ে নিখোঁজ হয় ইমন মিয়া (১৫)। খবর পেয়ে নৌ পুলিশ, মাধবদী ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে আসা ৬ সদস্যের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করেন। শনিবার দিনভর চলা অভিযানে তার খোঁজ মেলেনি। দ্বিতীয় দফায় অভিযানে ১৪ মে রোববার দুপুর ১টার দিকে চর ভাসানিয়া এলাকায় তার মরদেহ পাওয়া যায়। এ খবরে মাধবদীর উত্তর বিরামপুর মহল্লায় ও নিহতের পরিবারে এক হৃদয়বিদারক অবস্থার সৃস্টি হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন