1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর ও লুটপাট মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার। প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক

নিজের লেখা ও সুরে মৌলিক গান নিয়ে এই ঈদে আসছে রাইসা সুগন্ধি….

  • আপডেট সময়: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৯৭৭ জন দেখেছেন

 

নিজস্ব প্রতিবেদক

প্রথম বারের মতো নিজের লেখা ও সুরে মৌলিক গান গাইলেন তরুন প্রজন্মের স্বনামধন্য কণ্ঠশিল্পী রাইসা সুগন্ধি। এবারের ঈদ-উল-ফিতরে রাইসার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ হবে গানটি।

রোমান্টিক মেলোডি ধাঁচের এই নতুন গানটি নিয়ে শিল্পী ভীষণ আশাবাদী। তিনি বলেন, “সবসময় তো বিভিন্ন গীতিকার ও সুরকারদের গানে কণ্ঠ দিয়েছি, কিন্তু এবারই প্রথম নিজে লিখে ও সুর করে নিজেই গান তৈরী করে গেয়েছি, এ এক অন্য রকম অনুভূতি৷ এবারের ঈদে আমার শ্রোতাদের জন্য এটি আমার পক্ষ থেকে বিশেষ উপহার। আশা করি গানটি সবার ভালো লাগবে।”

শিল্পী আরো জানান, এই গানটির সাথে নিজের লেখা ও সুরে তিনি আরো দুটি গান তৈরী করেছেন যেগুলোর কাজও সম্পন্ন হয়েছে। এছাড়াও কিছুদিন আগে তার মায়ের লেখা ও শিল্পীর নিজের সুরে একটি মৌলিক গান সব মহলের শ্রোতাদের কাছে সমাদৃত হওয়ায় মায়ের লেখায় আরো একটি মৌলিক গানের কাজ হাতে নিয়েছেন তিনি। ঈদের পর পরই বাকী গান গুলোও পর্যায়ক্রমে রিলিজ হবে শিল্পীর অফিশিয়াল ইউটিউব চ্যানেল “Raisa Sugondhi” তে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন