1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদী ফ্রেন্ডস এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

 

মনিরুজ্জামান, নরসিংদীঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে
মাধবদী ফ্রেন্ডস এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে মাধবদী পৌরসভা সংলগ্ন কফি এন্ড ক্যাফ রেস্টুরেন্টে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, মাধবদী ফ্রেন্ডস এসোসিয়েশনের অন্যতম সদস্য মেসার্স আল-আমিন ফেব্রিক্স এর চেয়ারম্যান, মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সভাপতি মোহাম্মদ আল-আমিন রহমান, মোঃ মনিরুজ্জামান, ভিপি নাসির ও মোতালিব হোসেন।
মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে মোঃ শাহীন, খাদেমুল ইসলাম, শাহান উল্লা শাহান, মামুনুর রশিদ, জহিরুল ইসলাম, আমজাদ হোসেন, ফজলুল হক মিলন, টিপু সুলতান, আবুল বাশার ও ওমর ফারুক সহ সংগঠনের অর্ধ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ঈদ পরবর্তী আনন্দ ভ্রমণের তারিখ নির্ধারণ করা সহ সংগঠনের গতি ফিরিয়ে আনতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মোঃ মনিরুজ্জামান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন