1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা দিয়েছে নরসিংদী জেলা প্রশাসন

  • আপডেট সময়: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩৬ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
২৬ মার্চ মহান স্বাধীণতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধণা দিয়েছে নরসিংদী জেলা প্রশাসন। এউপলক্ষে নরসিংদী জেলা শিল্পকলা একাডেমী হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
স্থানীয় সরকার উপ পরিচালক মৌসুমী সরকার রাখীর সভাপতিত্বে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এসময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম, নরসিংদীর পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান ও নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়াসহ আরও অনেকে। এসময় সকল মুক্তিযোদ্ধাদের দ্রুত রেশনের আওতায় আনাসহ গ্যাসবিল, বিদ্যুৎ বিল মওকুফসহ পৌরকর মওকুফের আবেদন জানান মুক্তিযোদ্ধাগণ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন