1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

নরসিংদীতে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে মহান মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

 

মনিরুজ্জামান, নরসিংদীঃ ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ মার্চ) দুপুরে নরসিংদী সদর মডেল থানা অডিটোরিয়ামে নরসিংদী জেলা পুলিশ ও সেক্টর কমান্ডার্স ফোরাম’মুক্তিযুদ্ধ’-৭১ এর আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রফেসর মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা মো:আলী, পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু,জেলা সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি মোতালিব পাঠান, প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক হুমায়ূন কবির শাহ, সাবেক সভাপতি মাখন দাস প্রমুখ।
এসময় মুক্তিযোদ্ধা, সুধীজন, ছাত্রলীগের নেতা-কর্মী ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুইয়ার সঞ্চালনায় আলোচনা সভার শুরুতেই ২৫ মার্চ রাজারবাগ পুলিশ লাইন্সে পাক বাহিনীর গুলিতে শহীদ হওয়া পুলিশ বাহিনীর সদস্যদের সম্মানে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
পরে বক্তারা ২৫ মার্চ কালোরাতে রাজারবাগ পুলিশ লাইন্সে পাক হানাদার বাহিনীকে প্রতিরোধে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রথম বুলেট ছুড়া হয়েছিল উল্লেখ করে দেশের স্বাধীনতা সংগ্রামে বাংলাদেশ পুলিশের ২৫ শেখ মার্চ কালোরাত্রি থেকে শুরু করে মহান স্বাধীনতা ও স্বাধীনতা পরবর্তী সময়ে তাদের গৌরবময় বীরত্বের নানা ঘটনা তুলে ধরেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন