1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে শ্বশুর বাড়ির আগুনে চিকিৎসাধীন অবস্থায় অন্ত:সত্ত্বা গৃহবধূর মৃত্যু।

  • আপডেট সময়: শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

 

মাধবদী নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে শ্বশুর বাড়ির আগুনে পাঁচ মাসের অন্ত:স্বত্তা তিশা সাহা (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৭দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় সে মারা যায়।
এর আগে গত ৪ ফেব্রুয়ারি শনিবার রাতে শহরের পশ্চিমকান্দা পাড়ার সেবাসংঘ এলাকায় তিশা তার শ্বশুর বাড়িতে আগুনে দ্বগ্ধ হয়। পরে তাকে নরসিংদী সদর হাসপাতাল নেয়া হলে সেখান থেকে আশঙ্কা জনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নিহত তিশা পশ্চিমকান্দা পাড়ার সেবাসংঘ এলাকার কাজল সাহার স্ত্রী। প্রায় দুই বছর পূর্বে পারিবারিক ভাবে তিশা ও কাজল সাহার বিয়ে হয়।
স্থানীয়রা জানায়,গত ৪ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় কাজল সাহার বাড়িতে চিৎকার শোনতে পায় স্থানীয়রা। কিন্তু বাড়ির ভেতরের গেইট বন্ধ থাকায় কেউ যেতে পারেনি। প্রায় ২ ঘন্টা পর রান্না করতে গিয়ে তিশা দ্বগ্ধ হয়েছে জানিয়ে তার স্বামী কাজল সাহাসহ বাড়ির অন্যান্যরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় তিশার শরীরে বিভিন্ন অংশ আগুলে জলসে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে সাতদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় সকালে সে মারা যায়।
তবে নিহতের পরিবারের অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করে তিশার শরীরে আগুন দিয়ে তাকে হত্যা করেছে। তারা এই হত্যাকান্ডের বিচার চায়।
নরসিংদী সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার কে, এম, শহিদুল ইসলাম সোহাগ বলেন, ঘটনার সম্পর্কে খোঁজ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন