1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

কোরিয়ান কোম্পানির সাথে ভেলা কসমেসিউটিক্যালসের সমঝোতা স্বারক স্বাক্ষরিত

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

 

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃ
বিশ্বমানের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের কসমেটিকস পণ্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে ভেলা কসমেসিউটিক্যালস। তারই ধারাবাহিকতায় এবার ভেলা কসমেসিউটিক্যালস ও কোরিয়ান কোম্পানি ‘এটমি’র মধ্যে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তির অধীনে বিশ্বখ্যাত কোরিয়ান ব্র্যান্ড এটমি এর পণ্য বিক্রি করবে বাংলাদেশের ভেলা কসমেসিউটিক্যালস।

ভেলা কসমেসিউটিক্যালসের পক্ষ থেকে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া এবং এটমির পক্ষে কোম্পানির কোরিয়ান রিপ্রেজেন্টেটিভ কিম বক ও ইন্ডিয়ান রিপ্রেজেন্টেটিভ গৌরব রাওয়াত চুক্তিটিতে সাক্ষর করেন।

ভেলা কসমেসিউটিকালস প্রসঙ্গে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া বলেন, আমি খুবই খুশি বাংলাদেশে কোরিয়ার বিখ্যাত এটমি পণ্য আনতে পেরে। এখন আমাদের মাধ্যমে সুলভ মূল্যে আসল পণ্য আমাদের ক্রেতারা পাবেন। দুই যুগের বেশি সময় ধরে বিশ্বের ২৬টি দেশে এটমির প্রোডাক্ট পাওয়া যাচ্ছে যা এখন বাংলাদেশেও পাওয়া যাবে।

সমঝোতা স্মারকটি বনানীর একটি অভিজাত হোটেলে স্বাক্ষরিত হয়েছে। বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিদয় উপস্থিত ছিলেন- যাদের মধ্যে উল্লেখ্য পূজা চেরি, দেবাশীষ বিশ্বাস, বারিশা, তমা মির্জা, বুলবুল টুম্পাসহ অনেক তারকা।

পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন