1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার। প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

পলাশে এক রবিদাস পরিবার অবরোদ্ধ ॥ প্রতিকারের আবেদন

  • আপডেট সময়: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদীর পলাশে চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় রাস্তা আটকে দিয়ে কিরন রবি দাসের পরিবারকে অবরোদ্ধ করে রেখেছে রিপন মিয়া নামে পাশ্ববর্তী এক পরিবার। আর এঘটনায় প্রতিকার চেয়ে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একাধিকবার আবেদন দিয়েও কোন প্রতিকার পাচ্ছেনা বলে অভিযোগ উঠেছে।
এদিকে ঘটনার বিষয়ে প্রশাসন বলছেন, বিষয়টি দীর্ঘদিনের হওয়ায় মাথায় নেই। তাই বিষয়টি নোটে নেয়া হয়েছে, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
বিষয়ে চরসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন বলেছেন, এখানে আগে কি হয়েছে সেটা দেখার বিষয় নয়। এখন অন্যের বাড়ি ভেঙ্গে রাস্তা কিভাবে দেবে? তারা যদিও অবরোদ্ধ অবস্থায় আছে তথাপী আগের জায়গা দিয়ে রাস্তা দিতে গেলে সমস্যা হবে। ঘটনার সুষ্ঠ্য সুরাহার কোন উত্তর না দিয়ে বিষয়টি এড়িয়ে যান এই ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন।
এই ঘটনায় ভূক্তভোগী কিরন রবি দাস জানান, দীর্ঘদিন যে রাস্তা দিয়ে আমরা বাড়িতে আসা যাওয়ার জন্য চলাফেরা করে আসছি আজ সেটা প্রতিহিংসা পরায়ন হয়ে প্রতিবেশী রিপনের পরিবার বন্ধ করে দিয়ে আমাদেও অবরোদ্ধ করে দিয়েছে। এছাড়া আমরা দরিদ্র ও রবি দাস পরিবারের সদস্য হওয়ার কারনে স্থানীয় ইউপি সদস্য আক্তারুজ্জামান ও চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন রাস্তাটি বন্ধ করে দেয়ার পক্ষে কাজ করছে। যদিও রাস্তাটি আগেকার ইউপি সদস্য সরকারী প্রকল্পের অংশ হিসেবে কর্মসৃজন প্রকল্প থেকে তৈরী করে দিয়েছেন।
প্রতিবেশী রিপন মিয়ার মোবাইল নম্বরে একাধিকবার কল দিয়েও তাকে পাওয়া যায়নি।
এঅবস্থায় নিজ বাড়িতে অবাধে যাতায়াতের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে রবিবাস পরিবারটি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন