1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদীর আমদিয়া ইউনিয়ন আ’লীগের আয়োজনে বিজয় দিবস পালিত

  • আপডেট সময়: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

 

এম. শরীফ হোসেন: সারা দেশের ন্যায় মাধবদীর আমদিয়া ইউনিয়ন আ’লীগের আয়োজনে দেশের ৫১তম বিজয় দিবস পালন করা হয়।

এ উপলক্ষ্যে শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১০টায় ইউনিয়নের কান্দাইল বাজার ভূইয়া সুপার মার্কেটের দোতলায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্য্যালয়ে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন ভূইয়া রিপন। ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি সাদিকুর রহমান রিটন এর সঞ্চালনায় ও ইউনিয়ন আওয়ামীলীগের সিঃ সহ-সভাপতি আসাবুদ্দিন মেম্বার সভাপতিত্বে এতে স্বাগতিক বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক আহবায়ক সোহেল আহমেদ।
প্রধাণ অতিথি তার বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে প্রাণ হারানো সকল শহীদের প্রতি ও ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদকে শ্রদ্ধাভরে স্মরণ করে তার বক্তব্য প্রদান করেন।

এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ইউনিয়ন যুবলীগ সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন, শ্রমীকলীগ সভাপতি আব্দুস সালাম পিন্টু। এসময় আরো উপস্থিত ছিলেন আ’লীগ নেতা বাবুল ভূইয়া, ১নং ওয়ার্ড যুবলীগ সেক্রেটারি মানিক মিয়া, ছাত্রলীগ সদস্য মোক্তার হোসেন, সোনালি ব্যাংক মাধবদী শাখার সভাপতি মোঃ শামীম, ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার মনিরা বেগমসহ বিভিন্ন নেতা-কর্মী। বক্তব্যের শেষে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এবং সবশেষে গণভোজ বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন