1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

মাধবদীতে শাহআলম হত্যার খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময়: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

 

সুমন পালঃ আজ ১৮নভেম্বর শুক্রবার দুপুরে মোবারক হোসেন ওরফে শাহ আলম কে কি অপরাধে হত্যা করা হলো এবং তাকে যারা হত্যা করেছে তাদের ফাঁসির দাবীতে মাধবদীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে মাধবদী থানার সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল থেকে এলাকাবাসী দাবী জানান কিশোর গ্যাং এর মূলহোতা মাদক সম্রাট সেলিম কে গ্রেফতার করলে এলাকা থেকে মাদক ও কিশোর গ্যাং এর দৌরাত্ম বন্ধ করা যাবে।
এসময় মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুজ্জামান বলেন আমরা চারজন আসামিকে আটক করে জেল হাজতে পাঠিয়েছি, আর বাকিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের চেষ্টা করছি। আপনারা আমাদের সহযোগিতা করুন।
উল্লেখ্য যে, গত ১২ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টার দিকে নরসিংদী মাধবদীর দক্ষিণ বিরামপুর এলাকার আওয়াল মোল্লার চায়ের দোকানের সামনে আসামী ইয়াছিনের নেতৃত্বে একটি কিশোর গ্যাং মোবারক হোসেন ওরফে শাহ আলমসহ তার বন্ধুদের উপর দেশীয় অস্ত্রসহ হামলা করে। হামলায় মোবারক হোসেন ওরফে শাহ আলমকে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১২টায় ইন্তেকাল করে। এঘটনায় মাধবদী থানায় মামলা হলে মামলার আয়ু এসআই বেলাল আহমদের নেতৃত্বে ৪জন আসামী গ্রেফতার করতে সক্ষম হয়। বর্তমানে মূল আসামী ইয়াছিনসহ কিশোর গ্যাং এর মূলহোতা ও তার সহযোগীরা পলাতক আছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন