1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

মাধবদীতে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম সহ আটক ১ 

  • আপডেট সময়: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৫৭ জন দেখেছেন

 

সুমন পালঃ নরসিংদীর মাধবদীতে বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ আক্তার ওরফে বোমাবাজ আক্তার নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন র‌্যাব- ১১।

ক্যাম্প কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন (অতিরিক্ত পুলিশ সুপার) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান যে, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৪ অক্টোবর) র‌্যাব- ১১ একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন চরভাসানিয়া গ্রামের টেঁটা সন্ত্রাসী ও বোমাবাজ আক্তার (৪০) ওরফে বোমা আক্তারকে তার বাড়ির পাশে পরিত্যক্ত একটি ঘরে বোমা তৈরির সময় হাতেনাতে গ্রেপ্তার করেন।

এ সময় তার কাছ থেকে বোমা তৈরির কাজে ব্যবহৃত গানপাউডার ৫০০ গ্রাম, কাঁচভাংগা ৫৫০ গ্রাম, সাদা ও লাল কস্টেপে মোড়ানো তৈরিকৃত তাজা পাঁচটি ককটেল, শটগানের কার্তুজ একটি ও বেশ কিছু টেঁটা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আক্তার মাধবদী ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও বোমা আক্তার নামে পরিচিত। গ্রেপ্তারকৃত আক্তারকে মাধবদী থানা বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তার বিরুদ্ধে ইতিপূর্বে মাধবদী থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন