1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই ঘোড়াশাল পৌরসভায় জাতীয় প্রাতমিক শিক্ষা পদক প্রদান পাইকারচরে ওকাপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। ওকাপের উদ্যোগে অভিবাসীদের অভিযোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত পলাশের খানেপুর উচ্চ বিদ্যারয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিতরণ

নরসিংদী জেলার মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

  • আপডেট সময়: শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৩৯ জন দেখেছেন

 

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃনরসিংদী জেলার মাধবদী থানার ‘মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগ’ শিরোনামে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আতাউর রসূল রানা।
তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গত ২০ আগস্ট মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সৌজন্যে আলোচনা দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।
কিন্তু একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নামে বিভিন্ন কলকারখানা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যাবসায়ীদের কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে একটি মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া সংবাদ বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশ করে।যার সাথে আমি ও আমার ইউনিয়ন আ’লীগের আদৌ কোন সম্পৃক্ততা নেই। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে তারা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।এর মাধ্যমে তারা তাদের জঘন্য মনোভাবের বহিঃপ্রকাশ ঘটানোর পাশাপাশি রাজনৈতিক দেওলিয়াত্বের পরিচয় দিয়েছে।তারা বুঝে গেছে যে তাদের কৃত অপকর্মের কারণে জনগণ তাদের পাশে নেই তাই জনগনের দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করে মহিষাশুড়ায় লুটপাটের রাজত্ব কায়েমের ব্যর্থ চেষ্টা করছে।
আমি এ ইউনিয়নের সভাপতির দায়িত্বে থাকা কালীন কোন অবস্থাতেই তাদের অপকর্ম মেনে নেব না তা তারা বুঝতে পেরে গেছে। তাই তারা আমার উপর ক্ষুব্ধ হয়ে বিভিন্ন চাঁদাবাজির অভিযোগ এনে আমার চরিত্রে কালিমা লেপনের চেষ্টা করছে। কিন্তু মহিষাশুড়া ইউনিয়নবাসী তাদের এ ষড়যন্ত্র কোন অবস্থাতেই মেনে নেবে না।
সকলের ঐকান্তিক সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আগামী দিনে তাদের প্রতিহত করে ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত করা হবে ইনশাআল্লাহ।
এসময় দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান উল্লেখ করে সঠিক,বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ প্রকাশের পাশাপাশি ব্যাক্তি নির্ভর ও কারো কথায় প্ররোচিত হয়ে সংবাদ প্রকাশ না করার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।
উল্লেখ্য গত ২৫ আগস্ট সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকাসহ কয়েক গণমাধ্যমে মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের বিরুদ্ধে দুর্নীতি ও চাঁদাবাদীর অভিযোগ’শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সেখানে কিছু রাজনৈতিক নেতৃবৃন্দ, ইটভাটা ও মিল ফ্যাক্টরি থেকে চাঁদাবাজির কথা উল্লেখ করা হয়।
এরই পরিপ্রেক্ষিতে এই প্রতিবেদক ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।
সরেজমিনে হোম টেক্স,কোল্ডস্টোরেজ,বিস্কুট ফ্যাক্টরি, জুটমিল, ইউনিয়ন আ’লীগ ও দলীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে চাঁদাবাজির কোন প্রকার প্রমাণ পাওয়া যায়নি।
ক্লাসিক্যাল হোমটেক্স এর এইচ আর এডমিন মোঃ শাহিন আলম বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে আমাদের টেক্সটাইল থেকে চাঁদাবাজি করার ব্যাপারে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
স্কাইল্যান্ড জুটমিলের উপর মহা ব্যাবস্থাপক মোঃ মাসুদ মিয়া, বিস্কুট ফ্যাক্টরি ও কোল্ডস্টোরেজ এর ম্যানেজার বলেন, শোকদিবস উপলক্ষে আমাদের এখান থেকে চাঁদা নেয়াতো দূরের কথা আতাউর রসুল রানা নামে কাউকে আমরা চিনি না।
মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল বলেন, মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রসূল রানা ভাইয়ের বিরুদ্ধে দশ লক্ষ টাকা চাঁদাবাজির যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা ও বানোয়াট।
আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ রোমান প্রধান ও আইন বিষয়ক সম্পাদক শরীফ ভূঁইয়া বলেন ১৫ আগস্টের অনুষ্ঠানে চাঁদাবাজির যে অভিযোগটি উঠেছে তা সত্য নয় কারণ আমরা নিজেরাই টাকা দিয়ে অনুষ্ঠানের খরচ করেছি। অনুষ্ঠানে কোনো রকমের চাঁদাবাজি হয় নাই বলে ও জানান তারা।
মহিষাশুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি এনামুল হক শাহীন বলেন,আমাকে অনেকেই মোবাইল ফোনে ইউনিয়ন আ’লীগের সভাপতির চাঁদাবাজির বিষয়ে অবগত করেছে। যদি এধরনের ঘটনা ঘটে থাকে তা অত্যন্ত দুঃখজনক। আমি এধরনের ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানাই।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন