1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

অপহৃত কলেজ পড়ুয়া ছাত্রী কে উদ্ধার করলো পিবিআই নরসিংদী

  • আপডেট সময়: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মোস্তাক আহমেদ, নরসিংদী :-

নরসিংদী পৌর শহরস্থ কামারগাঁও এলাকা থেকে অপহৃত কলেজ পড়ুয়া কিশোরী ছদ্মনাম পুষ্প কে নরসিংদীর শিবপুর থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী।
মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ৮ টায় পিবিআই এর এএসআই জি.এম. শুকরিয়া গণমাধ্যমকর্মীদের কে জানান যে, নারী শিশু সি.আর মামলা নং-৮০/২০২২, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৭/৩০ মামলায় গত ৪ মার্চ বিকাল অনুমান ৪টায় ঘটিকার সময় নরসিংদী পৌর শহরস্থ কামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আসামি জাহিদুল ইসলাম ওরফে (দ্বীন ইসলাম)(২২) সহ আরো অজ্ঞাত ৫/৬ জন জোর পূর্বক শাহাজাদী আক্তার পুষ্পকে মুখ চেপে ধরে একটি নাম্বার বিহীন মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায় । উক্ত পুষ্প’র মা বাদী হয়ে নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন। পরে পিবিআই মামলাটির তদন্তভার প্রাপ্ত হয়ে জেলা পিবিআই পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর দিক নির্দেশনায় ঢাকা, নারায়নগঞ্জ ও নরসিংদী, জেলার বিভিন্ন স্থানে একাধিক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। অবশেষে মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল অনুমান ৬.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার শিবপুর উপজেলার মিয়ার গাঁও এলাকায় আসামির বাবার বসত বাড়ি থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়। পিবিআইয়ের পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান মামলার অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন