1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ

বীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল ইসলাম মানিকের রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

  • আপডেট সময়: শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

নাসিম আজাদ, পলাশ  প্রতিনিধিঃ নরসিংদী শহরের পূর্ব ভেলানগর মহল্লার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল ইসলাম মানিক (৭৮) আর নেই। তিনি শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টায় ঢাকাস্থ ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন; ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে যান।
বিকেলে মরহুমের মরদেহ গ্রামের বাড়ী নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের প বটি মাদ্রাসা প্রাঙ্গনে নেয়ার পর তাকে এক নজর দেখা এবং তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানোর জন্য শত শত লোকের সমাগম ঘটে।
সেখানে সদর এমপি লে.কর্নেল(অব:)মোহাম্মদ নজরুল ইসলাম হিরু-এর পক্ষে নাজমুল হাসান পিন্টু ও অন্যান্য নেতৃবৃন্দ, সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঞা, সদর উপজেলা প্রশাসনের পক্ষে সদর সহকারি কমিশনার(ভূমি) মোঃ আমিনুল ইসলাম,স্থানীয় ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম আপেল, জেলা-উপজেলা-ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড প্রতিনিধিগণ সহ বিভিন্ন স্তরের লোকজন মরহুমের প্রতি ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা মরহুম আমিনুল ইসলাম(মানিক)কে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়। গার্ড অব অর্নারে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের প্রতিনিধি মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। পরে বাদ আছর তাঁর নামাজে জানাজা শেষে প বটী কবরস্থানে মহদেহ দাফন করা হয়।
উল্লেখ্য, জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এড. কাজী নাজমুল ইসলাম সহ মহহুমের তিন সন্তান আইন পেশায় নিয়োজিত। অন্য দুইজন হলেন এড. কাজী জেসমিন আক্তার পলিন ও এড. কাজী নাহিদুল ইসলাম মাসুদ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন