1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

মাধবদীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  • আপডেট সময়: সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৮ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়া: নরসিংদী সদর উপজেলা মাধবদী থানার বিভিন্ন সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তার্জাতিক মাতৃভাষা দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করে। তার মধ্যে ছিল জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, শহিদ মিনারে পুষ্প অর্পন, প্রভাত ফেরি, আলোচনা সভা, শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল। মাধবদী এসপি ইনস্টিটিউশনের শহিদ মিনারে রাত ১২.০১ মিনিটে মাধবদী পৌরসভার পক্ষ থেকে পুষ্প অর্পন করেন মাধবদী পৌরসভার মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক প্রধান ও কাউন্সিলরবৃন্দ, মাধবদী থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামানের নেতৃত্বে মাধবদী থানা।
মাধবদী পৌর ভবনের সামনে অবস্থিত শহিদ মিনারে সকাল ৯টায় পুষ্প অর্পন করেন মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ও শহর আওয়ামীলীগের সভাপতি সালাহ উদ্দিন আহাম্মদের নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃত্ববৃন্দ। এসময় আরো ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মাধবদী শহর শাখা ছাত্রলীগ, শ্রমিকলীগ, আওয়ামীলীগের সহযোগী সংগঠনসহ অনেকে। মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শহিদ মিনারে সকাল সাড়ে ৮টায় মাধবদী প্রেসক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন ভূইয়া(ভিপি জসিম) ও সাধারন সম্পাদক মোঃ হোসেন আলীর নেতৃত্বে পুষ্প অর্পন করেন মাধবদী প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। মাধবদী এসপি ইনস্টিউশন মাঠে গভীর রাত থেকেই ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন মাধবদী এসপি ইনস্টিটিউশনসহ মাধবদী এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শ্রমজীবী , রাজনৈতিক , সামাজিক সংগঠন ও সর্বস্তরের জনগন।
এছাড়াও নিজ নিজ প্রতিষ্ঠানে শহিদ দিবস পালন করেন নরসিংদী সদর থানা আওয়ামীলীগ, নরসিংদী সদর থানা যুবলীগ, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, নুরালাপুর ইউনিয়ন পরিষদ, নুরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগ, ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়, পৌলানপুর ইসলামিয়া ফাযিল মাদরাসা, মাধবদী গার্লস এস্কুল এন্ড কলেজ, নওপাড়া মডার্ন কিন্ডারগার্টেন, এশিয়ান মডেল স্কুল, নওপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন