1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নরসিংদী রায়পুরা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে নরসিংদী প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহি কমিটিকে সংবর্ধনা

  • আপডেট সময়: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩০ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদী রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে রায়পুরা উপজেলা অডিটিয়ামে মঙ্গলবার সকালে নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহি কমিটিকে সংবর্ধনা ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে।
রায়পুরা উপজেলার রিপোর্টার্স ক্লাবের সভাপতি মনিরুজ্জামন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রায়পুরা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন বিশেষ অতিথি ছিলেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমার সাধারন সম্পাদক হুমায়ন কবির সাহ,সিনিয়র সহ-সভাপতি আসাদুল হক পলাশ,সহ-সভাপতি মাহাবুবুর রহমান,সহ-সাধারন সম্পাদক মনজিলে মিল্লাত,দপ্তর সম্পাদক এটিএম মোস্তফা বাবর,কোষাধক্ষ্য জয়নাল আবেদিন,সাহিত্য ও ক্রিয়া সম্পাদক সজল ভ’ইয়া, রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা সহ সকল সদস্য এবং রায়পুরা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিল।
আলোচনা শুরুতে নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যকে ও রায়পুরা উপজেলার নির্বাহী কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দেন রিপোর্টার্স ক্লাবের সভাপতিসহ বিভিন্ন সদস্যরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,সাংবদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সচ্ছতার মধ্যদিয়ে প্রতিটি সাংবাদিকের কর্তব্য সংবাদ প্রকাশ করা। প্রতিটি সংবাদের ক্ষেত্রে প্রত্যেক সাংবাদিককে সরজমিনে গিয়ে পর্যবেক্ষন করে সংবাদ প্রকাশ করা প্রয়োজন। সংবাদ কপি করা থেকে সাংবাদিকদের বিরত থাকতে হবে। সরজমিনে গিয়ে সংবাদ প্রকাশ করা দায়িত্ব একজন সাংবাদিকের।
অন্যদিকে প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান বলেন,সঠিক ও নির্ভুল তথ্য নিয়েই সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে। তবে কোন ঘটনা ঘটলে ঢাকার বিভিন্ন মিডিয়ার কর্মকর্তাদের ঐ সংবাদের বিষয় তাড়া দেওয়ার কারনে হয়তো মাঝে মাঝে সংবাদিকরা কিছুনা কিছু ভুল করতে পারে। আমরা মনে করি ভুল তথ্য থেকে একটু দেরি হলেও সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করা আমদের কর্তব্য।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন