1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

মাধবদীতে শিক্ষকের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

  • আপডেট সময়: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৯১ জন দেখেছেন

 

সুমন পালঃ নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার বিরামপুর এলাকায় এক শিক্ষককে নির্যাতনের ঘটনা ঘটেছে গত ২১ ডিসেম্বর মঙ্গলবার।
মাধবদী থানায় অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ঘটনার দিন বিকেলে মাধবদী এস.পি ইনস্টিটিউশনের সহকারী শিক্ষক মোঃ ইসমাইল মিয়া টাকা জমা দেওয়ার উদ্দেশ্যে মাধবদী বাজারে যাওয়ার সময় এস.পি স্কুলের পিছনের মাঠের দক্ষিণ পাশের রাস্তায় পৌছালে আগে থেকে উৎপেতে থাকা ৪/৫জন সন্ত্রাসী এলোপাথারী কিলঘুষি ও স্ট্যাম্প দিয়ে মেরে ইসমাইল মিয়াকে নীলাফুলা জখম করে।
এমতাবস্থায় জাকির হোসেন ও সেলিম মিয়া জোরপূর্বক টেনে হিছড়ে ইসমাইল মিয়াকে একটি রুমে নিয়ে যায় এবং জাকির হোসেন লোহার কাটাযুক্ত গ্লাফস দিয়ে ইসমাইল মিয়ার ডান চোখে ঘুষি মারলে রক্তাক্ত জখম হয় বলে অভিযোগ পত্রে উল্লেখ করা হয়৷ এসময় ইসমাইলের স্ত্রী অভিযোগপত্রে আরো উল্লেখ করেন রিশাদ আমার স্বামীর নগদ ৪৫ হাজার টাকা ও ২০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন নিয়ে যায়। রিশাদ আমাকে ও আমার স্বামীকে চাপাতি দেখিয়ে আইনের আশ্রয় না নিতে ভয় ভীতি দেখায়। স্থানীয়দের সহযোগিতায় আমার স্বামীকে উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্তরা হলো মধ্য বিরামপুর এলাকার মোঃ কবির এর ছেলে রিশাদ(২৪), মৃত জয়নাল আবেদীন এর ছেলে মোঃ জাকির হোসেন(৪০) ও মোঃ সেলিম মিয়া (৪৮) সহ অজ্ঞাতনামা ৪/৫জন।
উপরোক্ত ঘটনা সম্পর্কে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সৈয়দুজ্জামান মুঠোফোনে জানায় এই বিষয়ে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

##

সুমন পাল
মাধবদী নরসিংদী
০১৮১৮১৭২৬৮৯
তারিখঃ ২২ডিসেম্বর ২০২১

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন