1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

পলাশের জিনারদীতে নির্বাচনী জনসভায় কামরুল আশরাফ খান পোটন আ. লীগের কর্মকান্ডে নৌকাকে ভোট না দিলে অকৃজ্ঞ হিসেবে বিবেচিত হবো

  • আপডেট সময়: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১১৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
পলাশের জিনারদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা প্রতিকের জনসভায় নরসিংদী-২ আসনের সাবেক সংষদ সদস্য ও বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল আশরাফ খান পোটন বলেছেন, পলাশে আগে বিএনপির মঈন খান মন্ত্রী থাকলেও এলাকার জন্য কোন কাজকর্ম করেনি।

যার ফলে তিনি এখন আর এলাকায় আসতে পারেন না। কারন তিনি জনগনের ভোট নিয়ে এলাকায় না এসে শুধুমাত্র ভোট এলেই নিজ এরাকায় আসেন। যারফলে মানুষ এমনই ক্ষেপেছেন যে আসতে চাইলেই মানুষ তাকে দৌড়িয়ে দেয়।
শনিবার বিকেলে জিনারদীর গয়েশপুর উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার সমর্থনে এক উঠান বৈঠকের জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকার প্রার্থী মোহাম্মদ কামরুল ইসলাম গাজীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ওবায়দুল কবীর মৃধা, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাকির হোসেন মৃধা সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আরো অনেকে।
সভায় আগামী ২৬ ডিসেম্বর জিনারদীতে নৌকা বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার আহবান জানানো হয়।
#
নরসিংদী
১৯.১২.২০২১

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন