1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে মেহেরপাড়া ইউনিয়নে শপথ অনুষ্ঠান ও আলোচনা সভা

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১২১ জন দেখেছেন

সুমন পালঃ

আজ বৃহস্পতিবার মহান বিজয় দিবসে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে মেহেরপাড়া ইউনিয়নে শপথ অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিকেল ৪টায়।

শপথ গ্রহণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী জেলা পরিষদের সদস্য আব্দুল হালিম খাঁন।

আরো উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি মকবুল হোসেন প্রধান, মিলন, হারিছ মেম্বার, যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর হোসেন অভি, সেচ্ছাসেবক লীগের সভাপতি আবেদ আলী সরকার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সিহাব রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক তৌকির আহমেদ, সাবেক আহবায়ক আমীর হোসেন সহ ইউনিয়নের সকল শ্রেনি পেশার মানুষ।

এসময় মাহবুবুল হাসান বলেন আমি আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনাদের ভালবাসা নিয়ে আমি আগামীর দিন গুলো কাটিয়ে দিতে চাই।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন