1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদীতে অনুসন্ধানী সাংবাদিকতার বাস্তবতা এবং করনীয় বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট সময়: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৪ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে সুশাসনের লক্ষ্যে অনুসন্ধানী সাংবাদিকতার বাস্তবতা এবং করনীয় বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় রাধূনী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ‘সুজন-সুশাসনের জন্য নাগরিক’ নরসিংদী জেলা কমিটি আয়োজিত সেমিনারে ২২ জন মাঠ পর্যায়ে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক অংশগ্রহণ করে।

জেলা সুজন সম্পাদক হলধর দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আসাদুল হক পলাশ, প্রেস ক্লাবের সহ সহভাপতি মাহবুবুর রহমান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর শাহ্, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ার, প্রেস ক্লাবের সদস্য যথাক্রমে মো: জসিম উদ্দিন, সোহেল এস হোসেন, কামরুল ইসলাম কামাল, মাধবদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন ও সদস্য আল আমিন মিয়া, সাংবাদিক নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, বিশ^নাথ পাল, সানজিদা আক্তার রুমা প্রমুখ। অনুষ্ঠান মূল প্রবন্ধ পাঠ করেন নরসিংদী প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও আজকের খোঁজখবর পত্রিকার সম্পাদক মনজিল-এ-মিল্লাত।

সেমিনারে বক্তাগণ বর্তমানে সুশনের লক্ষ্যে অনুসন্ধানী সাংবাদিকতার ক্ষেত্রে তার পেশাগত বৈশিষ্ট এবং প্রতিবন্ধকতা থেকে উত্তোরনের উপায় সহ সাংবাদিকদের অন্তর্নিহিত দুর্বলতার বিভিন্ন দিক তুলে ধরেন।

বক্তাগন প্রকৃত পক্ষে মিডিয়ার মালিকগণ যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ না দেয়া পর্যন্ত অনুসন্ধানীগত সাংবাদিকতা সম্ভব নয় বলে মতামত ব্যক্ত করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন