1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

নরসিংদীর প্রতিবন্ধীরা পেলো সহায়ক উপকরণ

  • আপডেট সময়: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১২১ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর প্রায় ২০জন বিভিন্ন শ্রেণীপেশার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়েছে আধুনিক মানের সহায়ক উপকরণ। আজ শুক্রবার সকালে নরসিংদীর সার্কিট হাউজ হলরুমে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে এসব উপকরণ তুলে দেন।
“কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশগ্রহন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীতে ৩০তম আন্তর্জাতিক ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকালে নরসিংদী জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে সার্কিট হাউজ হলরুমে এক আলোচনা সভা ও উপকরণ বিতরণ করা হয়। এতে জেলা প্রশাসক আবুন নইম মোহাম্মদ মারুফ খান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার, নরসিংদী সরকারী কলেজর সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী। নরসিংদী জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস এর সভাপতিত্বে ও নরসিংদী সদর সমাজসেবা কর্মকর্তা আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: সৈয়দ আমীরুল হক শামীম, ঢাকা প্রোগ্রেসিভ রায়ন্স চক্ষু হাসপাতালের ইনক্লোসিভ অফিসার আ: রহিমসহ অন্যরা। এতে রায়পুরার সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান সজিব, মনোহরদীর সমাজসেবা কর্মকর্তা মো: মনির হোসেন, পিএমএসপিসি’র নির্বাহী পরিচালক শরীফ ইকবাল রাসেলসহ বিভিন্ন প্রতিবন্ধী সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিভিন্ন ধরনের প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে উপকরণ বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন