1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে যেই জয়লাভ করুক মেনে নেওয়ার ঘোষণা দেন মাধবদীর কাঠালিয়ার স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান

  • আপডেট সময়: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১১৪ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ সারা দেশের ন্যায় মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনেও চলছে প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারণা। ভোটারদের মাঝেও বইছে আনন্দ -উৎসব। এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন প্রার্থী।

তাদের মধ্যে চশমা প্রতিক নিয়ে নির্বাচন করছেন, মোঃ আক্তারুজ্জামান। সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৬টা৩০ মিনিটে মৈশাদী মুনসী বাড়িতে ভোটারদের সাথে সাক্ষাত ও দোয়া চাইতে গিয়ে বলেন,যদি আগামী (২৮ নভেম্বর) ভোট সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয় তবে আমি শতভাগ আশাবাদী আমি বিজয় লাভ করবো ইনশাআল্লাহ। তিনি ভোটারদের আশ্বস্ত করে বলেন, দীর্ঘ সময় যাবৎ মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে না। আমি ভোটারদের ধারে ধারে যাচ্ছি এবং তারা আমাকে প্রশ্ন করেন তারা তাদের নিজের ভোটটি দিতে পারবেন কিনা (?) আমি তাদের আশ্বস্ত করে বলেছি, আমি বিশ্বাস করি সরকার ও প্রশাসন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করবেন।
তিনি আরও বলেন, নির্বাচনে যদি জনগণের ভোটে জয়লাভ করা যায় তাতে মনে যে আনন্দ থাকে এবং জনগণের প্রতি যে দায়িত্বশীলতা বেড়ে যায় তা রাতের আঁধারে নির্বাচিতদের ক্ষেত্রে হয় না। আপনারা সুষ্ঠু নির্বাচন চান কিনা এমন প্রশ্নের জবাবে উপস্থিত জনসাধারণ হা সূচক জবাব দেওয়ার পাশাপাশি বিজয় চিহ্ন দেখান।

তিনি আবারও জোর দিয়ে বলেন, সুষ্ঠু, শান্তি পূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী আমি বিজয় লাভ করবো। তিনি নির্বাচিত হলে, জনসাধারণ কে সাথে নিয়ে একটি মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি ও দেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন