1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

মিনিস্টার ঘর সাজাও অফারে এসি কিনে মোটর সাইকেল উপহার পেলেন মাধবদীর আকরামুল ইসলাম।

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৮০ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী :
মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ৩ টার সময় মাধবদীর স্কুল সুপার মার্কেট কমপ্লেক্সে’র২য় তলায় ডিজিটাল ইলেকট্রনিক্সের শো রুমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
ডিজিটাল ইলেকট্রনিক্সের স্বত্তাধীকারী নুরুল ইসলাম সজীব এর সঞ্চালনায় পুরস্কার বিতরণ করেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের এসিস্ট্যান্ট ডিরেক্টর আল-মামুন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি ডিজিটাল ইলেকট্রনিক্সকে বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে বিশ্বস্ত ডিলার হিসেবে আখ্যায়িত করে বলেন, মিনিস্টার কোম্পানির মালিক এম এ রাজ্জাক খাঁন রাজ তার মেধা,মনন,সাহস ও যোগ্যতার মাধ্যমে ২০০২ সাল থেকে গুটি গুটি পায়ে হেঁটে একটি শক্ত ও মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত করেছেন। তিনি তার নিজের এবং কোম্পানির লাভের কথা চিন্তা না করে এদেশের বেকার সমস্যা দূরীকরণ করে বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে একের পর এক প্রতিষ্ঠান নির্মাণ করে যাচ্ছেন। মিনিস্টার কোম্পানির মালামালের গুণগত মানের নিশ্চয়তা দিয়ে তিনি আরো বলেন, মিনিস্টারই বাংলাদেশের একমাত্র কোম্পানি যেখানে তাদের মালামালের গুণগত মানের উপর সর্বোচ্চ নিশ্চয়তা প্রদান করে ৬৫ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী প্রোডাক্ট তৈরি করে থাকে। তাছাড়া মালামালের পাশাপাশি ঘর সাজাও অফারে গ্রাহকদের জন্য কোয়ালিটি সম্পন্ন উপহার নিশ্চিত করেছে।তাই মিনিস্টার পন্য কেনার জন্য সবাইকে অনুরোধ জানান তিনি।
পুরস্কার বিজয়ী মোঃ আকরামুল ইসলাম তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে বলেন,মে কোন অর্জনই আনন্দের। তবে মিনিস্টারের পণ্য গুনগত মান যথেষ্ট ভালো হওয়ায় দীর্ঘদিন যাবৎ আমি এর পণ্য ব্যবহার করে আসছি। এবারের পুরস্কার প্রাপ্তিটা আমাকে মিনিস্টারে পণ্য কিনতে দ্বিগুণ উৎসাহিত করেছে। গ্রাহক চাহিদার কথা বিবেচনা করে ঘর সাজাও অফারের মতো বিভিন্ন অফার বছর জুড়ে রাখার জন্য অনুরোধ করেন তিনি।
এসময় স্কুল সুপার মার্কেট কমপ্লেক্স পরিচালনা পরিষদের সভাপতি আলমগীর হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক ফারুক মোল্লা, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম, সদস্য আবুল বাশার, মোঃ ইসরাফিল, মামুনুর রশিদ ও আজীম ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন