1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ নরসিংদীতে নগদের দুই কর্মী কে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীতে জেসাসাপ এর অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময়: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১২১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ নরসিংদী জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ‘এসো মিলি এক সাথে, গাঁথি মালা হৃদয়ে। এসো মিশি এক সাথে, এ মালা গাঁথা বিজয়ের। এই শ্লোগানে শুক্রবার (২২ অক্টোবর ২১) সকাল ৯টায় শুরু হয় নরসিংদী আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউট এর অডিটোরিয়ামে।

অনুষ্ঠানের প্রথম পর্বে আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো ও আসন গ্রহণের পর পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়। পরিচিতি পর্ব শেষে অনুষ্ঠানটি দ্বিতীয় পর্বে প্রবেশ করে। দ্বিতীয় পর্বে সংবর্ধনা, ফটোসেশন শুরু হয়।

তৃতীয় পর্বে বিনোদন মূলক অনুষ্ঠান ও কিছু কথা কিছু স্মৃতির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর সভাপতি অধ্যাপিকা আনোয়ারা হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ কামাল হোসেন, প্রধান উপদেষ্টা ও সুজন সুশাসকের জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন, সিনিয়র সহ সভাপতি রুনা হক, সাংবাদিক কামরুজ্জামান সহ নরসিংদী জেলার সকল পেশাজীবীরা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সভাপতি অধ্যাপিকা আনোয়ারা হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ কামাল হোসেন, ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন, রুনা হক সহ জেলা থেকে আগত অতিথিবৃন্দ।

বক্তারা বলেন – নরসিংদী জেলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ নরসিংদী জেলার একটা বৃহত্তর সংগঠন। এই সংগঠনের মূল লক্ষ্য হলো নরসিংদী জেলা কে সারা বাংলাদেশে সাংস্কৃতিক অঙ্গনে শ্রেষ্ঠ হিসেবে প্রতিষ্ঠিত করা। পাশাপাশি নরসিংদী জেলাতে একটি বৃদ্ধাশ্রম, অসহায় মানুষদের পাশে সেবার মনোভাব নিয়ে দাঁড়ানো এবং সকল মানুষের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি করা।

পরে নির্বাচিত অতিথিদের ক্রেস্ট উপহার দেওয়া হয় এবং দুপুরের খাবার দিয়ে আগত অতিথিদের আপ্যায়ন করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন