1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ নরসিংদীতে নগদের দুই কর্মী কে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীতে অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৬ জন দেখেছেন

মনিরুজ্জামান,নরসিংদীঃ-
নরসিংদীতে অপহরণকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত আটটার দিকে নরসিদী মডেল থানাধীন দিলারপুর বাজারের মাজিদ ফার্ণিচারের ২য় তলার দোকানঘর থেকে ভিকটিম সহ তাদের গ্রেফতার করা হয় বলে এক প্রেসনোটে জানিয়েছে নরসিংদী মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, ১)মোঃ হোসেন মিয়া (৩৭), পিতা- সিরাজ মিয়া স্থায়ী : গ্রাম-চর আড়ালিয়া, উপজেলা/থানা- রায়পুরা, জেলা-নরসিংদী, বর্তমান : গ্রাম- সাটিরপাড়া (সাইফুল ইসলাম বাবুর বাড়ীর ভাড়াটিয়া), উপজেলা/থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী, ২) মোঃ আবুল কালাম (২৮), পিতা-মৃত জসিম উদ্দিন স্থায়ী : গ্রাম-ছগরিয়াপাড়া, উপজেলা/থানা- নরসিংদী সদর, জেলা-নরসিংদী, ৩) আবু সাখান (২৪), পিতা-মৃত জসিম উদ্দিন স্থায়ী : গ্রাম- ছগরিয়াপাড়া, উপজেলা/থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী, ৪) চাঁন মনি (২০), পিতা- সফি মিয়া স্থায়ী : গ্রাম-করিমপুর, উপজেলা/থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী, ৫) রাজু (১৫), পিতা-দোলন মিয়া স্থায়ী : গ্রাম-করিমপুর, উপজেলা/থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী।
প্রেসনোটে আরো জানানো হয় যে গত ২৮/০৯/২০২১ইং তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় নরসিদী মডেল থানাধীন দিলারপুর বাজারের আসামী আবুল কালামের মাজিদ ফার্ণিচার নামক দোকানের ২য় তলা হইতে অপহৃত ভিকটিম মোঃ জুয়েল মিয়া(২৯), সৌদি প্রবাসী, পিতা-সুরুজ মিয়া, মাতা-সুফিয়া বেগম, সাং-হাজীপুর (মধ্যপাড়া), থানা ও জেলা-নরসিংদীকে উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। জানা যায় যে, আসামীগনের মধ্য হইতে গ্রেফতারকৃত আসামী হোসেন মিয়ার সহিত পাওনা টাকা পয়সা নিয়ে ভিকটিমের সহিত বিরোধ চলে আসছিল। ভিকটিম মোঃ জুলেয় মিয়া গত ২৭/০৭/২০২১ইং তারিখে তিন মাসের ছুটিতে সৌদি আরব হইতে দেশে আসেন। দেশে আসার পর আসামীরা পাওনা টাকার বিষয়কে কেন্দ্র করে ভিকটিমের সাথে খারাপ আচরন করেন। এরই জের ধরে গত ২৮/০৯/২০২১খ্রিঃ তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় ভিকটিমকে তাহার নিজ বাড়ি হইতে গ্রেফতাকৃত আসামীগন অপহরণ করে নরসিদী মডেল থানাধীন দিলারপুর বাজারের আসামী আবুল কালামের মাজিদ ফার্ণিচার দোকানে আটক করে আসামীগন ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা মুক্তিপন দাবি করে।
উপরোক্ত বিষয়ে গত বুধবার (২৯ সেপ্টেম্বর) নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৩৯, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩৬৫/৩২৩/৩৮৫/৫০৬ পেনাল কোড-১৮৬০;।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন