1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীর পলাশে ০৩ টি চোরাই গরু উদ্ধার সহ গরু চোর গ্রেফতার

  • আপডেট সময়: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ জন দেখেছেন

ভ্রাম্যমান প্রতিনিধি : নরসিংদীর পলাশে ০৩ টি চোরাই গরু উদ্ধার সহ ফেরদৌস মিয়া(৪১) নামে ১গরু চোরকে গ্রেফতার করেছে পলাশ থানা পুলিশ। এ সময় চোরদের ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও উদ্ধার করা হয়।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ০২:৪৫ ঘটিকার সময় নরসিংদীর পলাশ থানার এসআই(নিরস্ত্র) আব্দুল্লাহ আল মামুন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় এক অভিযানে গরুসহ এই চোর আটক করা হয়।

আটককৃতের পিতার নাম মো: হানিফা, মাতা-মোসা: হাশেদা বেগম সাং-শ্যামতলী, পটিয়া, ডাকঘর-নূরালাপুর, থানা-মাধবদী জেলা-নরসিংদী।

এসময় তার সাথে থাকা চুরি করা ০৩টি গরু, যাহা ০১টি কালো রংয়ের, ০১টি লাল রংয়ের ও অন্য ০১টি সাদা রংয়ের গরু এবং চোরদের ব্যবহৃত একটি কাভাার্ডভ্যান, যাহার রেজি:-ঢাকা মেট্রো-ন-১৩-৬৮৮৪ উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন চলছে বলে জানায় পলাশ থানা পুলিশ। উল্লেখিত গরুগুলো সনাক্ত পূর্বক প্রকৃত মালিকদের পলাশ থানায় আসার জন্য অনুরোধ করা হইল।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন