1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

মাধবদীতে শোকদিবস পালিত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান

  • আপডেট সময়: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৫১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদীঃ মাধবদী থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার (৩১ আগস্ট) বিকাল ৩টায় পাঁচদোনা বাসস্ট্যান্ডের মোড়ে জাতীয় শোকদিবস পালিত হয়।
শোকদিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের শহীদের জান্নাত কামনা করে আলোচনা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।
মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশের সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আঃ মতিন ভূইয়া।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী।

বীরমুক্তিযোদ্ধা মাধবদী থানা আওয়ামী লীগের এর সিনিয়র যুগ্ম আহবায়ক, কমান্ডার বাবু পবিত্র রঞ্জন দাস মহাদেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র মোঃ শরিফুল হক (শরীফ)
নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (কমিশনার)।
পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান, আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিপন ভূইয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আনোয়ারুল আশরাফ খান (দিলীপ) বলেন – আগস্ট মাস এলেই আমাদের বুকে রক্তক্ষরণ হয়। ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির জনক, স্বাধীনতার মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী ও আমাদের আদর্শের প্রতিক বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সবাই কে ঘাতকরা নির্মম ভাবে হত্যা করে। সেদিন পৃথিবী থমকে দাঁড়ালো এবং বাঙালী জাতি কাঁদলো।

ওরা বাংলাদেশ এবং বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক কে শেষ করে ভেবেছিল সব শেষ কিন্তু না বঙ্গবন্ধু মানেই আজীবন এর বাংলাদেশ। ঘাতকদের প্রতি ঘৃণা প্রকাশ করে তিনি বলেন -মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ বিশ্বের দরবারে সমৃদ্ধ জাতি। মহান আল্লাহর কাছে জাতির জনক ও তাঁর পরিবারের শহীদের জান্নাত কামনা করছি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন – চেয়ারম্যান, মেয়র, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আঃ মতিন ভূইয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।
মোনাজাত শেষে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন সভাপতি মোঃ সিরাজুল ইসলাম।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন