1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

শোক কে শক্তিতে পরিণত করে সরকারের পাশে আছি

  • আপডেট সময়: শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১২৬ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী : মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের মেঘনা বাজার (৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের) উদ্যোগে শনিবার (২১ আগস্ট) জাতীয় শোকদিবস ও ২১ আগস্ট উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
নরসিংদী থানা কমিটির নির্বাচিত সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান প্রধান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন -পাইকারচর ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি ও সমাজ সেবক মোঃ সাফায়ত হোসেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ ও জনসাধারণ।
বিশেষ অতিথি সাফাত হোসেন বলেন – আমি জাতীয় শোকদিবস হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের শহীদের জান্নাত কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও নেক হায়াৎ কামনা করছি। ২১ আগস্ট গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দোষীদের ফাঁসি চাই।
সভাপতি হারুন বলেন – বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদের জান্নাত কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা জিবন দিতেও প্রস্তুত। ২১ আগস্ট গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। ঘাতকদের ফাঁসি চাই।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – আওয়ামী লীগ স্বাধীনতার দল। বঙ্গবন্ধু ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ত্যাগের বিনিময়ে আজকের স্বাধীনতা। তিনি বলেন -বঙ্গবন্ধু, আইভি রহমানসহ সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং দোষী অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদের স্মরণে মোনাজাত করা হয় এবং আগতদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন