1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

জাতীয় শোকদিবস উপলক্ষে আমদিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৯৯ জন দেখেছেন

মনিরুজ্জামান,নরসিংদীঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৮ আগস্ট) দুপুর দুইটার সময় আমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আমদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চেয়ারম্যান ফোরাম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন ভূঁইয়া রিপন।
আমদিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য হেলাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে নাজিম উদ্দিন ভূঁইয়া রিপন বলেন,১৯৭৫ সালের ১৫ ই আগস্ট কিছু সংখ্যক বিপথগামী সেনা সদস্যরা তাদের বিদেশি প্রভুদের খুশি করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার করে। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেকে নেতৃত্ব শূন্য করে দিলে বাঙালি জাতি চিরদিন তাদের তাঁবেদারি করবে। কিন্তু বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে
জাতীয় শোকের মাস আগস্টকে শোকে নয় বরং শক্তিতে পরিণত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে করোনা মহামারীর এ দুর্যোগকালীন সময়ে সকলকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
এসময় আমদিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ রশিদ মেম্বার,আমদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ছাদিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলম মাস্টার,
নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, আমদিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবদুস সালাম পিন্টু ও যুগ্মসাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম সাকিবসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ,শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
পরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছাসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
মোনাজাত পরিচালনা করেন আমদিয়া ইউনিয়নের বৈলান পশ্চিম পাড়া জামে মসজিদের খতিব মুফতি আশেক এলাহী।

#মনিরুজ্জামান
নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন