1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

বেলাবতে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৪২ জন দেখেছেন

ননরসিংদী প্রতিনিধিঃ :
নরসিংদীর বেলাব উপজেলার নিলক্ষীয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় মনিরুজ্জামান মনির নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে পূর্ব শত্রুতার জের ধরে পাশের বাড়ির রিয়াজুল হক গং মনিরুজ্জামান এর বাড়ীতে এই হামলা চালায় বলে অভিযোগ পরিবারের। এতে মনিরুজ্জামানের স্ত্রী আরজু বেগমও আহত হয়েছেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত মনিরুজ্জামান এর সম্পত্তি জোরপূর্বক দখল করার লক্ষ্যে পরিবারের উপর নানাভাবে অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে প্রতিবেশি রিয়াজুল হক এবং তার দুই সন্তান রাজিব মিয়া (৩০) ও রাসেল মিয়া (২৮)। এরই জের ধরে রিয়াজুল হক গং দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মনিরের বাড়ীতে হামলা করে মনিরকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় হামলাকারীরা মনিরের মাথায় ও হাত পায়ে কুপিয়ে জখম করে। বর্তমানে মনির বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মনিরের স্ত্রী আরজু বেগম জানান, তারা নিরীহ প্রকৃতির মানুষ হওয়ায় পাশের বাড়ীর সন্ত্রাসী রিয়াজুল গং তাদেরকে বাড়ী থেকে জোরপূর্বক উচ্ছেদ করার জন্য নিয়মিত অত্যাচার করে থাকে। মঙ্গলবার সকালে তারা বাড়িতে এসে গালিগালাজ করতে থাকে। এসময় তার স্বামী মনির প্রতিবাদ করায় তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় বেলাব থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান মনিরের বোন সানজিদা আক্তার।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন