1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম শুভ জন্মদিন পালন

  • আপডেট সময়: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১২৪ জন দেখেছেন

হুমায়ুন মিয়া : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার গর্বিত মা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম শুভ জন্মদিন পালন করেন কাঠালিয়া ইউনিয়ন এর বাসিন্দার ও নরসিংদী জেলা আওয়ামী মটর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম (হিরণ মোল্লা)।

রবিবার রাত ৯টায় নিজ কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দ কে নিয়ে আনন্দময় পরিবেশে তিনি কেক কেটে বঙ্গমাতার শুভ জন্মদিন পালন করেন।

উল্লেখ্য যে, কাঠালিয়া ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান মোঃ হারুন মোল্লার ভাই হিরণ মোল্লা বলেন- জাতির জনক, স্বাধীনতার মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন জাতির দিকপাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গর্বিত মাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মদিন উপলক্ষে আমি মহান আল্লাহর নিকট দোয়া করি তিনি যেন বঙ্গমাতা সহ বঙ্গবন্ধুর পরিবারের সবাই কে জান্নাতবাসী করেন।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ছিলেন জাতির জনক এর একজন সহ যুদ্ধা। যার অনুপ্রেরণা ও পরামর্শে জাতির জনক আমাদের স্বাধীনতা কে ছিনিয়ে আনেন।

আমি কাঠালিয়া ইউনিয়নবাসীর নিকট আবেদন জানাচ্ছি আপনারা বঙ্গমাতার জন্য দোয়া করবেন।

আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আছি থাকবো ইনশাআল্লাহ।
পরে মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ জয়বাংলা – জয় বঙ্গবন্ধু বলে শ্লোগান দেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন