1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মাধবদী থানার ওসির নেতৃত্বে ডাকাত সর্দার সহ গ্রেফতার ৪ জন

  • আপডেট সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮৭ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি ঃ

নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের দেশীয় অস্ত্র ও ককটেল সহ চার সদস্যকে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ।

মাধবদী থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান জানায় গতকাল গভীর রাতে মাধবদী থানার বধুয়াদী গ্রামের খালপাড়ে পুরনো কবরস্থানে ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদার ও একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ইব্রাহিম সহ মোঃ রনি ওরফে ওয়াহেদ, আনোয়ার হোসেন ও আল-আমিন তিন সহযোগীকে গ্রেপ্তার করি।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েক জন পালিয়ে যায় ।

তাদের সাথে থাকা একটি প্লাস্টিকের ব্যাগে পাঁচটি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে ডাকাতি সহ নানা অপর্কম করে আসছিল।
অপরাধ দমনে মাধবদী থানা পুলিশের এই অভিযান আরো বেগবান করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

অভিযানে পর মাধবদী থানার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করে এবং অপরাধ দমনে মাধবদী থানা পুলিশের ধারাবাহিক সাফল্য অব্যাহত থাকবে বলেও মনে করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন