1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ঈদের নতুন পাঞ্জাবি পেয়ে এতিমরা মহাখুশি

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪৮ জন দেখেছেন

নাসিম আজাদ,পলাশ প্রতিনিধিঃ
মাঝেরচর কাসিমুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ২০১৭ সালে প্রতিষ্ঠার মধ্যে দিয়ে শিক্ষা কার্যক্রম শুরু হয়।তিন কক্ষ বিশিষ্ট পুরাতন একটি টিনসেড রয়েছে, পাশে নতুন একটি ভবন নির্মাণের কাজ চললেও টাকার অভাবে তা বন্ধ রয়েছে।
নেই টয়লেট ও গোসলখানার ব্যবস্থা।কষ্ট করে রাস্তার ওপারে থাকা মসজিদটির গোসলখানা ও টয়লেট ব্যবহার করতে হয়।এতিমখানাটির অবস্থান নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নে।পরিচালনা পরিষদ, শিক্ষক ও এতিম ছাত্ররা তাদের এই আকুতির কথা জানিয়েছেন। অর্ধশতাধিক এতিম ছাত্র এতে লেখা পড়াশোনা করছেন। এতো সমস্যার মাঝেও তাদের চোখে মুখে ফুটে উঠেছিল আনন্দ উল্লাস।এটি ছিল পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নতুন পাঞ্জাবি উপহার পাওয়ার উল্লাস।সৌদি প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা পারুলিয়া গ্রামের হারিছুল হক পাঠিয়েছেন তাদের জন্য এই ঈদ উপহার। ১৫ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় এতিমখানা চত্বরে পাঞ্জাবি বিতরণ করেন এতিমখানা পরিচালনা পরিষদের সভাপতি মোঃসহিদুল্লাহ চৌধুরী। এসময় সকল শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।
#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন